স্বর্ণের দোকানে বোমা ফাটিয়ে লুট করে পালানোর সময় সুন্দর এক তরুনী ও তার দল কিভাবে আটক হল দেখুন বিস্তারিত

 রক খবর  আলোচিত ডেস্ক ঃ স্মার্ট ও সুন্দরী এই ডাকাত তরুনীকে একনজর দেখতে হাজারো উতসুক মানুষের ঢল!

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন

ছোটবেলা থেকে এখন অবধি  গল্প শুনে আর সিনেমাদৃশ্যে বড় মোচওয়ালা সব কদার্য দর্শন ডাকাতের কথা জেনেছি আমরা। সময়ের সাথে সাথে দ্রুতই বদলে যাচ্ছে সব চিত্র ! আগের পেটমোটা পুলিশের বদলে এখনকার পুলিশে যেমন স্মার্ট অফিসাররা যোগ দিচ্ছেন তেমনি পাল্লা দিয়ে চেহারায় পরিবর্তন সংযোজন করেছেন হয়তো চোর ডাকাতেরাও ! এবার বয়সে তরুন সব ডাকাত বন্ধুদের সাথে করে  এসে রীতিমত বোমা ফাটিয়ে আলোড়ন তুলেছেন এক ডাকাত তরুনী ! ডাকাত তরুনীকে নিয়ে আগ্রহের সীমা ছাড়াচ্ছে তরুনীর স্মার্টনেস ও সৌন্দর্য ।

এমনিতে ধরা পড়বার পর ডাকাত দেখতে কৌতুহলী মানুষের ভিড় সামলাতে হিমশিম খায় পুলিশ । আর এ দফায় সুন্দরী ডাকাত তরুনীকে আটকে বুঝি আরও বিপাকে পড়েছেন প্রশাসন । মুহুর্তেই ছড়িয়ে পড়ে খবর । সুন্দরী ডাকাতকে একনজর দেখতে ছুটে আসে হাজার হাজার মানুষ ।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন

বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি,পালিয়ে যাবার সময় আটক ৫

ঝালকাঠির ডাক্তার পট্টি মুসলি গিনি হাউজে মুখোশ পরে বোমা ফাটিয়ে ডাকাতি করে পালিয়ে যাবার সময় এক তরুনীসহ  ৫ ডাকাতকে আটক করা হয়েছে।

সোমবার সন্ধ্যা ৭ টায় এ ঘটনা ঘটেছে। আটককৃত ডাকাতরা থানা পুলিশ হেফাজতে রয়েছে। আটককৃতদের নাম পরিচয় তাৎক্ষনিকভাবে জানা যায়নি।

গাবখান টোল ঘরের দুই কর্মচারী সময়ের কণ্ঠস্বরকে  জানায়, শহরে ডাকাতির বিষয়টি মোবাইলে ফোনে করে গাবখান টোল ঘরের ম্যানেজারকে জানিয়ে সতর্ক অবস্থান গ্রহন করতে বলে তারা টোল ঘরের সামনে বাশ ফেলে দেয়। ইতিমধ্যে ৩ টি মোটর সাইকেলেযোগে কয়েকজনকে টোল ঘরের সামনে গিয়ে বাশ ফেলানো দেখে গাড়ী ঘুড়িয়ে যাওয়ার চেষ্টা চালায়। এর পেছনেই অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুর রকিব পেছন থেকে বেরিকেট দিলে ডাকাত সদস্যরা একাধিক বোমা বিস্ফোরন ঘটায়। বোমার শব্দ শুনে ডাকাতরা আতঙ্কিত ছড়িয়ে পড়ে। বোমার শব্দে আশেপাশের লোকজন চারপাশ থেকে ঘেরাও করে এক তরুনী সহ ৫ ডাকাতকে লুন্ঠনকৃত স্বর্নালংকারের একটি বস্তাসহ ধরে ফেলে। সেখান থেকে আটককৃতদের ঝালকাঠি থানায় নিয়ে আসা হও।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন

নেছারাবাদ এলাকার আঃ কাদেরের পুত্র শহীদ সময়ের কণ্ঠস্বরকে জানান, শহরে ডাকাতির খবর রাস্তায় বসে শুনেছি। ইতিমধ্যে ৩ টি মোটর সাইকেলে একযোগে কয়েকজনকে দেখতে পেয়ে ধর ধর বলে ধাওয়া করি। শব্দ শুনে ডাকাতরা আতঙ্কিত হয়ে যেতে থাকে। আমরাও পিছনে ধাওয়া করতে থাকি। একপর্যায়ে গাবখান ব্রিজের টোল ঘরের লোকজন সামনে বেরিকেট দিয়ে আটক করে। ইতিমধ্যে পুলিশ এসে উপস্থিত হয়ে ৫ জনকে আটক করতে সক্ষম হয়।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন

ঝালকাঠি জুয়েলারী সমিতির সভাপতি দেবব্রত কর্মকার দেবু জানান, সন্ধ্যা ৭ টার কিছু আগে মোটর সাইকেলে তরুনীকে নিয়ে  ক্রেতা সেজে দোকানে প্রবেশ করে। মুখোশ পড়েই দোকানের মধ্যে বোমা বিস্ফারণ ঘটায়। দোকানে থাকা কর্মচারী ও মালিক আতঙ্কিত হলে বাইরেও শুনতে পায় বোমা বিস্ফোরনের শব্দ।

মুসলিম গিনি হাউজের রাস্তার সামনে ডাকাতরা বেরিকেট দিয়ে বোমা বিস্ফোরণ ঘটাতে থাকে। আতঙ্কে ব্যবসায়ীরা এদিক সেদিক ছুটাছুটি শুরু করে। কিছুক্ষণের মধ্যে মটোরসাইকেল করে বোমা বিস্ফারন ঘটিয়ে চলে যায়। এতে জুয়েলার কারিগর সমিতির সভাপতি সুরেশ দাস আহত হয়।

ঝালকাঠি পুলিশ সুপার মোঃ জোবায়েদুর রহমান সময়ের কণ্ঠস্বরকে  বলেন, একজন মহিলাসহ ডাকাত চক্রের ৫ জনকে আটক করা হয়েছে। তাঁদের কাছ থেকে একটি চাপাতি, বেশ কিছু স্বর্ণালংকার ও বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

Loading...

জিজ্ঞাসাবাদের পুরো বিষয়টি বিস্তারিত জানানো হবে বলে তিনি জানান। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুর রকিব, সিনিয়র সহকারী পুলিশ সুপার এমএম মাহমুদ হাসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মকবুল হোসেন ও ওসি মাহেআলম উপস্থিত ছিলেন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন

https://youtu.be/Xsd47ZRV4VY

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*